April 11, 2012

অলসতার পক্ষে

অলস থাকতে আমি ভালবাসি ভারি
অলসতা বড় দোষ, মানতে না পারি।
দৌড়ঝাঁপ জীবনে যেথা ধরে হাঁফ
থাক সেথা অলসের সাত খুন মাফ।।

10 comments:

mani said...

বা! ভালো তো। সংক্ষেপে সুন্দর একটি অনুভূতি পাওয়া গেল। ধন্যবাদ।

abhijit said...

nice

অচেনা নাবিক said...

Great blog. Thank you for sharing.Online A Radio Shunta Click Korun: http://radiovoice24.com/

Dr. Md. Belayet Hossen said...

Thanks for very nice and informative sites........

Alpha Homeo Care is a health news and article related website. Here discuss about various types of health problem, natural care and cure, discuss about Homeopathy treatment.

Alpha Homeo Care

raihanahmed said...

ধন্যবাদ, অনেক কিছু জানার ছিল। আমরা অনেকে অনেক কিছুই জানি না। আপনা এই পোস্টটি দ্বারা অনেকে কিছু তথ্য জানতে পারবে।আমি আপনাকে কোন প্রকার অফার করছি না। ছোট একটি তথ্য আপনার উপকারে আসতে পারে Rent Houses

kaisarahmed said...

খাদ্য মানুষের বেঁচে থাকার প্রধান উৎস। তাজা বা টাটকা খাবার আমাদের মন এবং দেহকে সুস্থ ও সতেজ রাখে। বর্তমানে তাজা বা টাটকা সবজি বা মাছ খোঁজে পাওয়া খুব কষ্টের। আপনি কি সামুদ্রিক মাছ, গলদা চিংড়ি, চিংড়ি, তাজা জল-মাছ, কাঁকড়া, ইত্যাদি দরণের মাছ খোঁজ করছে? তাহলে ভিজিট করুন freshfishbd.

Unknown said...

Pricekoto.com ক্রেতাদের জন্য একটি অনলাইন সেবা যা, পণ্যের মূল্য যাচাই এবং সরবরাহকারী থেকে সরাসরি উদ্ধৃতি পেতে সাহায্য করে। এটি ক্রেতা এবং সরবরাহকারী উভয়ের সময় ও খরচ বাচায়। এই প্রক্রিয়ায় ক্রেতাদের সাথে সরবরাহকারীদের মধ্যম পুরুষ ব্যতীতই কাজ করতে সাহায্য করে। Pricekoto ক্রেতাদের প্রকৃত বাজারদর ও ওভারপ্রাইসিং সম্পর্কে ধারনা দেয়, ফলে ক্রেতাগণ নিশ্চিন্তে পন্য কিনতে পারেন Pricekoto থেকে। সাইটে সরবরাহকৃত সকল মূল্য সরাসরি সরবরাহকারী থেকে সংগৃহীত ,তাই আমরা প্রকৃত বাজারদর উঠানামা সম্পর্কে গ্রাহক বা ক্রেতা দের নিশ্চিন্ত করতে পারি। Pricekoto তার সব ক্রেতা ও সরবরাহকারী জন্য গ্রাহক (কেওয়াইসি)প্রক্রিয়া নিয়ন্ত্রন করে, এই প্রক্রিয়াটি লেনদেনের ঝুকি পরিচালনা করে এবং আপনার ব্যাবসা প্রতিষ্ঠান কে সাফল্য বয়ে আনতে সাহায্য করে।

Creative Buildingbd said...

Creative Buildingbd is the best floor hardener service provider in Bangladesh. Floor hardener users will get best floor hardener service at an affordable price from us.

Study In China said...


Great Post

Unknown said...

Wanda Bangladesh provides the best Polished Concrete in Bangladesh